Categories
Top News

কৃষি ব্যাংকে কর্মকর্তা পদে ৭০৪ জন নিয়োগ

সরকারি ব্যাংকগুলোতে যাঁরা ক্যারিয়ার গড়তে আগ্রহী, তাঁদের সুযোগ দিতে এবার  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করল কৃষি ব্যাংক। ব্যাংকটিতে এবার কর্মকর্তা পদে ৭০৪ জনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য দেখে নিন বিস্তারিত :
যোগ্যতা
যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম একটি প্রথম শ্রেণি থাকতে হবে। তবে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। ও লেভেল বা প্রার্থীরা এ লেভেল পাস হলে স্থানীয় সংশ্লিষ্ট  শিক্ষা বোর্ড থেকে এবং বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী হলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে সমমান সার্টিফিকেট সংগ্রহ করা যাবে।
বয়স
আবেদনকারীদের বয়স ১ মার্চ-২০১৬ তারিখে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
নিয়োগপ্রাপ্ত অফিসার বেতন পাবেন ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা। এ ছাড়া থাকবে ভাতা ও অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা ১৭ মে থেকে ৭ জুন-২০১৬ তারিখ পর্যন্ত পদটিতে আবেদন করতে পারবেন বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে।

বিস্তারিত জানতে বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন
Categories
Top News

বিনা অভিজ্ঞতায় আবুল খায়ের গ্রুপে ১৮ হাজার টাকার চাকরি

আবুল খায়ের গ্রুপের প্রতিষ্ঠান আবুল খায়ের টোব্যাকো সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।
যোগ্যতা
স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিগারেট বাজারজাতকরণে অভিজ্ঞদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩২ বছর এবং উচ্চতা ন্যূনতম পাঁচ ফুট চার ইঞ্চি হতে হবে।
বেতন ও কর্মস্থল
পদটিতে বেতন দেওয়া হবে ১৮ হাজার টাকা। নিয়োগপ্রাপ্তদের বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।
সাক্ষাৎকারের সময়
ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের ২৪ মে এবং রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের প্রার্থীদের ২৫ মে সাক্ষাৎকার নেওয়া হবে। বাড়ি নম্বর # ৭৫, রাস্তা নম্বর ৯/এ, ধানমণ্ডি আবাসিক এলাকা, ঢাকা-১২০৯ ঠিকানায় সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাক্ষাৎকারের জন্য প্রার্থীদের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।
বিস্তারিত জানতে আবুল খায়ের টোব্যাকো প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :
Categories
Top News

আরএফএল বিভিন্ন পদে অভিজ্ঞ-অনভিজ্ঞদের নিয়োগ ২৬ মে-২০১৬

আরএফএল বিভিন্ন পদে অভিজ্ঞ-অনভিজ্ঞদের নিয়োগ দেবে। পদগুলোর মধ্যে রয়েছে :
ম্যানেজমেন্ট ট্রেইনি
এমবিএ, এমকম বা এমবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীদের ইংরেজিতে পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২৬ মে-২০১৬ তারিখ পর্যন্ত। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।
ট্রেইনি ইঞ্জিনিয়ার
মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, সিএসই বা পলিমার ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে নিয়োগ দেওয়া হবে গাজীপুর, নরসিংদী, হবিগঞ্জ ও রংপুর জেলায়। বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে ২৮ মে-২০১৬ তারিখ পর্যন্ত।
এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ (রিক্রুইটমেন্ট)
এইচআরএম থেকে এমবিএ বা এমবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের শেষ তারিখ ১৯ মে-২০১৬।
শোরুম ম্যানেজার
ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট কাজে পাঁচ থেকে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ৪ জুন-২০১৬ তারিখ পর্যন্ত। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।
সূত্র : বিডিজবস ডটকম
Categories
Top News

এই সপ্তাহের চাকরি ২০১৬

গত সপ্তাহে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন থেকে সংগৃহীত চাকরির বিজ্ঞাপনগুলো প্রকাশিত হয় এনটিভি অনলাইনের ‘চাকরি চাই’ পাতায়। এর মধ্যে পদসংখ্যা ও বেতনের ভিত্তিতে সেরা চাকরির বিজ্ঞপ্তিগুলো একনজরে।
৬০ হাজার টাকা বেতনে অনভিজ্ঞদের নিয়োগ দেবে সাউথইস্ট ব্যাংক
ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান সাউথইস্ট ব্যাংক লিমিটেড আকর্ষণীয় বেতনে প্রবেশনারি অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদটিতে আবেদনের জন্য বিস্তারিত :
যোগ্যতা
এমবিএ, এমবিএম, ব্যবসায় শিক্ষা থেকে স্নাতকোত্তর, কম্পিউটার সায়েন্স, অর্থনীতি, গণিত, আইন, জনপ্রশাসন, পরিসংখ্যান, ইংরেজি, আন্তর্জাতিক সম্পর্ক, ডেভেলপমেন্ট স্টাডিজ, পদার্থবিদ্যা অথবা ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর পাসকারীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না।
বয়স
আবেদনকারীদের বয়স ২৯ ফেব্রুয়ারি-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব-৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
দুই বছর প্রবেশনকালের প্রথম বছর বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা এবং দ্বিতীয় বছর বেতন দেওয়া হবে ৪৫ হাজার টাকা। প্রবেশনকাল শেষে প্রার্থীদের সিনিয়র অফিসার পদে উন্নীত করা হবে। সিনিয়র অফিসার পদে উন্নীত হওয়ার পর ৬০ হাজার টাকা বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের (www.southeastbank.com.bd) মাধ্যমে। আবেদনপত্র সংগ্রহ করা হবে ৩১ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।
মূল খবর-  http://bit.ly/1VZOkJ5

বাংলাদেশে জনবল নিয়োগ দেবে অপেরা

ইন্টারনেট জগতে অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড অপেরা সফটওয়্যার বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগে ‘অ্যাকাউন্টস ম্যানেজার – বিটুসি ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার’ পদে নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
স্নাতক বা স্নাতকোত্তর পাস অথবা ব্যবসায় শিক্ষা থেকে সমমানের ডিগ্রি বা ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের টেলিযোগাযোগ, মোবাইল বা ইন্টারনেট সেলস ও মার্কেটিং সংক্রান্ত কাজে  কমপক্ষে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন লিংকডইন ডটকমের মাধ্যমে।
বিস্তারিত জানতে লিংকডইন ডটকমে অপেরা কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।  
মূল খবর- http://bit.ly/1psqTO5

বিমানবাহিনীতে অফিসার পদে ক্যারিয়ার

তরুণদের কাছে সব সময়ই স্বপ্নের কর্মস্থল বিমানবাহিনী। সম্মান, আকর্ষণীয় সুযোগ-সুবিধা এবং রোমাঞ্চকর ক্যারিয়ারের পাশাপাশি দেশসেবার সুযোগ পাওয়া যায় বলে বিমানবাহিনীতে চাকরির চাহিদা থাকে সব সময়ই শীর্ষে। সম্প্রতি অফিসার ক্যাডেট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে এই সুযোগের দ্বার আবারও খুলে দিয়েছে বাংলাদেশ বিমানবাহিনী। পদটিতে আবেদনের জন্য দেখে নিন বিস্তারিত :
শিক্ষাগত যোগ্যতা
অফিসার ক্যাডেটের বিভিন্ন শাখায় আবেদনের জন্য প্রয়োজন হবে ভিন্ন ভিন্ন যোগ্যতা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন এটিসি, এডিডব্লিউসি ও ইঞ্জিনিয়ারিং শাখায়।

এটিসি : গণিত, পদার্থবিজ্ঞানসহ বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের অবশ্যই দ্বিতীয় শ্রেণি বা সিজিপিএ ২.৭৫ থাকতে হবে।

এডিডব্লিউসি : গণিত, পদার্থবিজ্ঞানসহ বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের অবশ্যই দ্বিতীয় শ্রেণি বা সিজিপিএ ২.৭৫ থাকতে হবে।

ইঞ্জিনিয়ারিং : ইঞ্জিনিয়ারিং কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল, অ্যারোনটিক্যাল, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস, সিএসই অথবা মেটোরিয়াল ও মেটালরজিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় শ্রেণি বা সিজিপিএ ২.৭৫ পেয়ে পাস হতে হবে। 
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন বিমানবাহিনীর ওয়েবসাইটের (joinbangladeshairforce.mil.bd) মাধ্যমে। আবেদন করা যাবে ২৫ এপ্রিল-২০১৬ তারিখ পর্যন্ত। নিয়োগের ব্যাপারে কোনো অসৎ ব্যক্তির সঙ্গে যোগাযোগ না করার অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ। 
মূল খবর- http://bit.ly/1UJvyqN

নাসায় চাকরির সুযোগ, আবেদন করতে পারেন আপনিও

দ্বিতীয়বারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে আমেরিকা যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা সংস্থা নাসার ‘স্পেস অ্যাপস চ্যালেঞ্জ’। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে আপনিও হতে পারেন নাসার একজন গর্বিত চাকরিজীবী।
স্পেস অ্যাপস চ্যালেঞ্জ প্রতিযোগিতা কি?
‘স্পেস অ্যাপস চ্যালেঞ্জ’ নাসা আয়োজিত বিশ্বের সবথেকে বড় হ্যাকাথন প্রতিযোগিতা। এ বছর বাংলাদেশে ঢাকা, রাজশাহী ও চট্টগ্রামসহ বিশ্বের ১৫০ টি শহরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২২ থেকে ২৪ এপ্রিল মূল প্রতিযোগিতায় বিজয়ীরা পাবেন নাসায় চাকরির সুযোগ।
অংশগ্রহণের জন্য যোগ্যতা
যেকেউ অংশ নিতে পারবেন নাসার এই প্রতিযোগিতায়। তবে আপনি যদি বিজয়ী হতে চান তাহলে অবশ্যই আপনার বিশেষ কিছু যোগ্যতা থাকতে হবে। দলীয় সমন্বয়, যোগাযোগ, ভাষা ও বাজেট সমন্বয়ে অধিক দক্ষ প্রার্থীরা এগিয়ে থাকবেন। বিমান চালনা বিদ্যা, মহাকাশ স্টেশন, সৌর প্রক্রিয়া, তথ্যপ্রযুক্তি, পৃথিবী ও মঙ্গলগ্রহ এ ছয়টি নিয়ে হবে মূল প্রতিযোগিতা। তাই এ ব্যাপারগুলোতে গভীর জ্ঞান থাকাটাও বাঞ্ছনীয়।
নিবন্ধন করবেন যেভাবে
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) স্টুডেন্টস ফোরামের ওয়েবসাইটে গিয়ে এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নিবন্ধন করা যাবে। ‘স্পেস অ্যাপস চ্যালেঞ্জ’ সম্পর্কে তথ্য আদান প্রদানের লক্ষ্যে বাংলাদেশের ৬৪ টি জেলায় ১০০  টি শিক্ষাপ্রতিষ্ঠানে সেমিনার করবে বেসিস। এ ছাড়া প্রতিযোগিতা সম্পর্কিত কোনো তথ্যের জন্য ইমেইল করা যাবে bsf@basis.org.bd এবং project3@basis.org.bd ঠিকানায়।
তো আর দেরি কেন? আজই নিবন্ধন করে নাসায় চাকরির জন্য আপনার প্রথম পদক্ষেপটি নিয়ে ফেলুন। 
মূল খবর- http://bit.ly/1QWo3qu

আকর্ষণীয় বেতনে চাকরি দিচ্ছে টিআইবি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ‘ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার’ ও ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- প্রোগ্রাম সাপোর্ট’ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :
ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার
ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার পদে নিয়োগ পাবেন একজন। স্নাতকোত্তর পাস এবং চার বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। সমাজবিজ্ঞান অথবা গণযোগাযোগ ও সাংবাদিকতা থেকে পাস প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। ৫১ হাজার ৭১৪ টাকা বেতনের এ পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকা জেলায়।
বিস্তারিত জানতে টিআইবি কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার
অ্যাসিস্ট্যান্ট ম্যনেজার– প্রোগ্রাম সাপোর্ট
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ পাবেন একজন। ব্যবসায় শিক্ষার যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ১১৩ টাকা।
বিস্তারিত জানতে টিআইবি কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- প্রোগ্রাম সাপোর্ট
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদন জন্য ‘অ্যাপ্লিকেন্ট ইনফরমেশন ফরম্যাট’ পূরণ করে পাঠাতে পারবেন ‘সিনিয়র ম্যানেজার –হিউম্যান রিসোর্স, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি), মাইডাস সেন্টার (লেভেল ৪ ও ৫), বাসা # ৫, রোড #১৬ (নতুন) ২৭ (পুরাতন), ধানমণ্ডি আ/এ, ঢাকা-১২০৯’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে va1604@ti-bangladesh.org ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১২ মার্চ, ২০১৬।
মূল খবর- http://bit.ly/1RNQ3js

এক্সিকিউটিভ নিয়োগ দেবে সিটিসেল

টেলিযোগাযোগ প্রতিষ্ঠান সিটিসেল এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগ দেবে। প্রতিষ্ঠানটির আইটি বিভাগের এ শূন্য পদে আবেদনের জন্য দেখে নিন বিস্তারিত :
শিক্ষাগত যোগ্যতা
স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বা ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস অথবা আইটি সহায়তা বা রক্ষণাবেক্ষণের ওপরে অ্যাডভান্স লেভেল ভেন্ডর সার্টিফিকেটধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন এক্সিকিউটিভ পদে।
অভিজ্ঞতা
আবেদনকারীদের হার্ডওয়্যার, সফটওয়্যার, ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার, সার্ভার এবং নেটওয়ার্কের ওপর এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া উইন্ডোজ সার্ভার ২০০৩ বা ২০০৮ বা ২০১২, উইন্ডোজ এক্সপি বা সেভেন, লিনাক্স ও ম্যাকের ওপরে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করতে পারবেন ১৫ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।
মূল বিজ্ঞাপন- http://bit.ly/1OWwIb7

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ২২৪ পদে নিয়োগ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চারটি পদে ২২৪ জনকে নিয়োগ দেওয়া হবে।
সহকারী জেনারেল ম্যানেজার (আইটি)
সহকারী জেনারেল ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে ১০ জন। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইলেকট্রনিকস, ইনফরমেশন টেকনোলজি, ফলিত পদার্থ ও ইলেকট্রনিকস বা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ, ডাটাবেস প্রোগ্রামিং এবং কম্পিউটার নেটওয়ার্কিংয়ে জ্ঞান থাকতে হবে। চুক্তিকালীন নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২৫ হাজার ১০০ টাকা। চাকরি নিয়মিত হলে ২৬ হাজার টাকা বেতন দেওয়া হবে।
সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি)
সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিয়োগ দেওয়া হবে ৭৭ জন। আবেদনের জন্য কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস হতে হবে। এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন বা সম্পূর্ণ অনভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। চুক্তি চলাকালে বেতন দেওয়া হবে ১৬ হাজার ৮০০ টাকা। পরে চাকরি নিয়মিত হলে ১৭ হাজার ৩২০ টাকা বেতন দেওয়া হবে।
সহকারী এনফোর্সমেন্ট কোঅর্ডিনেটর
সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর পদে নিয়োগ দেওয়া হবে ৮০ জন। বিজ্ঞান, বাণিজ্য বা কলা থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৪ হাজার ৮০০ টাকা। চুক্তি শেষে চাকরি নিয়মিত হওয়া সাপেক্ষে ১৫ হাজার ২৮০ টাকা বেতন দেওয়া হবে।
মিটার টেস্টার
মিটার টেস্টার পদে নিয়োগ দেওয়া হবে ৫৭ জন। উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। চুক্তিকালীন নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ টাকা। চাকরি নিয়মিত হলে ১২ হাজার ৯০০ টাকা বেতন দেওয়া হবে।
আবেদনের বয়স
বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারীদের বয়স ২০ মার্চ-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা ৩২ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের পদগুলোতে আবেদনের জন্য ওয়েবসাইট (breb.teletalk.com.bd) ঠিকানায় গিয়ে ‘অনলাইন অ্যাপ্লিকেশন ফরম’ পূরণ করতে হবে। আবেদন করা যাবে ২০ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।
মূল বিজ্ঞাপন- http://bit.ly/1TXp8oF
Categories
Top News

Usage of WOrds as Various Parts of Speech

Noun Verb Adjective Adverb
Anger Anger Angry Angrily
Beauty Beautify Beautiful Beautifully
Belief Believe Believable Believably
Centre Centralize Central Centrally
Company Accompany Companionable
Critic Criticize Critical Critically
Danger Endanger Dangerous Dangerously
Friend Befriend Friendly
Habit Habituate Habitual Habitually
Horror Horrify Horrible Horribly
Memory Memorize Memorable Memorably
Nature Naturalise Natural Naturally
Office Officiate Official Officially
Strength Strengthen Strong Strongly
Person Personify Personal Personally
Success Succeed Successful Successfully